1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তফসিল প্রত্যাখ্যান: রবি ও সোমবার সারাদেশে হরতালের ডাক বিএনপির

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৮১ বার পঠিত

অনলাইন ডেস্ক: দ্বাদশ জাতীয় নির্বাচন এবং সরকার পতনের এক দফা দাবিতে রবিবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত টানা ৪৮ ঘণ্টা হরতালের ডাক দিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার বিকালে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা দেন।

ঘোষিত তফসিল প্রত্যাখ্যান করে রিজভী বলেন, এই নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ কমিশন। জনমতকে উপেক্ষা করে একতরফাভাবে তফসিল জারি করে পুরো দেশকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিয়েছে সরকার। বুধবার সন্ধ্যায় দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। এরপর থেকে তফসিল প্রত্যাখ্যান করে কর্মসূচি দিচ্ছে বিরোধী রাজনৈতিক দলগুলো। ইতোমধ্যে রবি ও সোমবার ৪৮ ঘণ্টার হরতালের ডাক দিয়েছে গণতন্ত্র মঞ্চ, গণঅধিকার পরিষদ ও জাতীয়তাবাদী সমমনা জোট।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর বিজয়নগর এলাকায় আয়োজিত এক বিক্ষোভ মিছিল শেষে হরতাল ঘোষণা করেন গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক। অন্যদিকে রাষ্ট্র সংস্কার আন্দোলন কার্যালয়ের সামনে থেকে মিছিল নিয়ে প্রেসক্লাবে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ ৪৮ ঘণ্টার হরতালের ঘোষণা দেয় গণতন্ত্র মঞ্চ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..